Home » News » মহা শিব রাত্রি ২০২৩ SMS, Status, HD Images এবং Quotes

মহা শিব রাত্রি ২০২৩ SMS, Status, HD Images এবং Quotes

মহা শিব রাত্রি ২০২৩ SMS, Status, HD Images, Quotes: আগামীকাল ১৮ ফেব্রুয়ারি মহা শিব রাত্রি ২০২৩ পালিত হবে। এই দিনে অনেকেই তাদের বন্ধু বান্ধব, আত্নীয় স্বজনদের কাছে মহা শিব রাত্রির শুভেচ্ছা বিনিময় করেন।

শিব রাত্রি বা শিব চতুর্দশী হচ্ছে এমন একটি দিন, যেই দিনে দেবাদিদেব মহাদেবের আরাধনা পূজা করলে অনেক ভলো ফল পাওয়া চায়। প্রতিবছর মাঘ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে শিব রাত্রি ব্রত সারা বিশ্বে পালন করা হয়। বিশ্বের সকল সনাতন ধর্মের মানুষ শিবরাত্রির শুভেচ্ছা একে অপরের সাথে বিনিময় করে থাকেন। Let’s have a look Maha Shivratri SMS, Wishes.

শিব রাত্রি ২০২৩ এর শুভেচ্ছা

এবছর শিব রাত্রির চতুর্দশীর তিথি শুরু হবে ১৮ ফেব্রুয়ারি ০৮ টা বেজে ৩২ মিনিটে। তিথি শেষ হবে ১৯ ফেব্রুয়ারি ০৪ টা ৪৮ মিনিটে। তাই আর দেরি না করে দেখে নিন Maha Shivratri SMS, Wishes, Greetings.

  • শিব সত্য, শিব অসীম, শিব চিরন্তন, শিব ব্রহ্ম, শিব বর্তমান, শিব ভবিষ্যৎ শিব শক্তি, শিব ভক্তি, সবাইকে জানাই শুভ মহাশিবরাত্রির শুভেচ্ছা!
মহা শিব রাত্রি ২০২৩ SMS
  • নমঃ শিবায় নম :সকলকে জানাই মহা শিবরাত্রির আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ! ভোলেনাথ সকলের মঙ্গল করুন।

Har Har Mahadev SMS Wishes.

  • ভগবান শিবের আশীর্বাদ সর্বদা থাকুক আপনার উপর পরিবর্তিত হোক আপনার ভাগ্য জীবনের সেই লক্ষ্য অর্জন করুন যা আজ অবধি কেউ পায়নি শুভ মহাশিবরাত্রি।
  • শুভ মহা শিবরাত্রির প্রাক্কালে বাবা মহাদেবের আশিষে সকলের জীবন হয়ে উঠুক মঙ্গলময় !! হর হর মহাদেব ! Happy Maha Shivratri 2023

মহা শিব রাত্রির শুভেচ্ছা SMS, Status

  • ওঁ নমঃ শিবায়!দেবাদিদেব মহাদেবের আশীর্বাদ সারাজীবন আপনার সাথে থাকুক ; ঈশ্বরের কৃপায় আপনার সকল মনস্কামনা পূর্ণ হোক ! মহাশিবরাত্রির শুভকামনা জানাই !
  • ভগবান শিব আপনার পরিবারের উপর আশীর্বাদ বর্ষণ করুক। এই শিবরাত্রি প্রত্যেকের জীবনের সমস্ত কুফল মুছে আনন্দ বয়ে নিয়ে আসুক। শুভ মহাশিবরাত্রি।

Shuvo Shivratri 2023

  • সকলের জন্য রইল শিবরাত্রির শুভেচ্ছা ;ভোলেনাথের কাছেএকটাই প্রার্থনা , এই মহামারী কবলিত পৃথিবীকে আবার যেন সুস্থ করে তোলেন ;শান্তি ফিরে আসুক পৃথিবীতে !! ভোলে বাবার কৃপাদৃষ্টি পড়ুক সবার ওপর !!
  • শিবের ভক্তি সবার জীবনে আনে উজ্জ্বলতা, প্রত্যেকের মনে আনে শান্তি, হৃদয় থেকে মহেশ্বরের নাম নিলে, সেই ভক্ত অবশ্যই পাবে তাঁর আশির্বাদ। জয় বাবা ভোলেনাথ!
  • আপনার ও আপনার পরিবারের সকলের জন্য রইল মহা শিবরাত্রির শুভেচ্ছা!ভগবান শিব যেন আপনাদের সকলকে সুখ , সমৃদ্ধি ও আনন্দে ভরিয়ে রাখেন !
  • আজ শিব চতুর্দশীর মহাতিথিতে আপনার পরিবারের সকল জরা-ব্যাধি, বিপদ কেটে নেমে আসুক আনন্দ। 
Share Now

Hello, Sumon here, a News Reporter at this Portal. He joined as a senior content writer at the beginning of 2023. Sumon has many years of working experience on various online news portals. He can be followed on Twitter @SumonJrn.

Leave a Comment